শুক্রবার, ৬ নভেম্বর, ২০১৫

ভালোবাসি ভাবনা



তোকে নিয়ে নতুন একটা স্বপ্ন দেখালাম
জানি না বাস্তব হবে কি না...!!
তবে স্বপ্ন দেখাতো দোষের কিছু না
তাই হয়তো এতো গভীরে চলে গেলাম !!

ভালোবাসা তোমাকে মুক্তি দিলাম
শঙ্খ গাংচিলের মত মুক্ত আকাশে
আমি ছোট্ট খাচায় বন্দী নির্বাক চোখে
ভালোবাসা আমি দেখব তোমায়।

সময় পেলে এসো আমার ছোট্ট খাচায়
তোমাকে আলিঙ্গন করব,আদর করব
সোহাগ করে বলব হৃদয়ের যত না বলা কথা।

ভালোবাসা তোমার জন্য সুপ্রভাত
আমার জন্য তিমির রাত।
ভালোবাসা তোমার জন্য জোছনা
আমার জন্য অমাবস্যার পূর্নিমা।
ভালোবাসা তুমি শান্ত শীতল পাটি
আমি উত্তপ্ত আগ্নেয়গিরি।
ভালোবাসা তোমার জন্য শান্ত সমুদ্র
আমার জন্য উত্তাল ঢেউ।

তোমার সাথে কতই না অমিল
তবু তোমায় ভালোবাসি।
ইচ্ছে করে তোমায় আলিঙ্গন করি
ভালোবাসা তোমাকে পেতে ইচ্ছা করে
ছুঁতে ইচ্ছা করে কাছে পেতে ইচ্ছা করে।

এটাই কি আমার অপরাধ ভালোবাসা....!!
তোমাকে ভালোবেসে না হয় হলাম অপরাধী

তবু তোমায় যে বড্ড ভালোবাসি ভাবনা তোমায়।।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন