শুক্রবার, ৬ নভেম্বর, ২০১৫

টুনির আব্বা আম্মার গোপন ফোন আলাপ চারিতা

অনিক : হ্যালো

বিন্তি : কি কর?

অনিক : এইত তোমার কথায় ভাবছি।।

বিন্তি : ও তাই?

অনিক : কেন বিশ্বাস হয় না?

বিন্তি : হয়,তবে!

অনিক : তবে?তবে কি?

বিন্তি : কিছু না। খাইছ?

অনিক : নাহ,এইমাত্র ভার্সিটি থেকে আসলাম একটু রেস্ট নিচ্ছিলাম।তুমি?

বিন্তি : অনেক আগেই খাইছি।পরীক্ষা না ছিল তোমার?কেমন হইছে?

অনিক : হুম,বেশী ভালো না।সব ভুলে গেছি প্রশ্ন পেয়ে।আমাকে রেখেই খাইলা,আসলে তোমরা মেয়েরা খুবই স্বার্থপর।

বিন্তি : হ,অনিক কুত্তা আগেই বলছে আমারে।

অনিক : মহাজ্ঞানী অনিক বলতে পারনা?কুত্তা বলো কেন?নাকি কুত্তার প্রেমে হাবুডুবু খাইতাছ?

বিন্তি : হ,চলতাছে তোমার সমস্যা?তোমাকে ফোন দেওয়াই আমার ভুল হইছে সরি।

অনিক : দিছ কেন?শুধু রাগই দেখাতে পারো তোমরা?তোমাদের জন্য দেখনা কত কষ্ট করি,ভালোবাসি এটা বুঝবানা।। কত ত্যাগ স্বীকার করি আর তোমরা শুধু আমা্রে কষ্টই দিয়ে যাও!

বিন্তি : এই আমি তোমারে কি কষ্ট দিছি কও?আর তোমরা মানে কি হুম?এইতো সত্য কি আর গোপন থাকে?এখন বুঝছি কেন তুমি আমার সাথে এমন ত্যাড়া ত্যাড়া কথা বলো!

অনিক : দেও নাই দিতে কতক্ষণ?আর তোমরা মানে মেয়েরা বুঝাইছি।আর কিছু না বাবু।

বিন্তি : মানে? তুমি কি বলতে চাচ্ছ?এর এখানে মেয়েরা আসলো কই থেকে?তুই আর আমাকে কিচ্ছু বলবিনা।আর কখনো বাবু বলবিনা কুত্তা।

অনিক : ওকে বলব না সুনা পাখি,লক্ষীটি, মাথা ব্যাথা করতেছে ।।

বিন্তি : কেন কি হইল আবার,কোনো মেয়েরে দেইখা টাস্কি খাইয়া ওয়ালে ধাক্কা মারছিলা নাকি?

অনিক : ওই,আমি কেমন তুমি জানো,কাল সারারাত ঘুমাই নি,পড়ছি তুমি সবি জানো,তাহলে এমন করতাছ কেন বাবু?

বিন্তি : আহঃহারে, কি পড়াশুনাই না করছে বাবুটা!সবি জানি,বুঝি শুধু কিছু বলি না।এতো পড়ছ তো পরীক্ষায় লাড্ডু মারো কেন?টালবাহনার আর জায়গা পাওনা?হইছে এখন ঘুমাও আম্মু ডাকতাছে।আর সময়মত খাওয়া দাওয়া কর।

অনিক : ভাল লাগেনা!

বিন্তি : ভাল না লাগলেও করার কিছু নাই খাইয়া ঘুমাও।যত্তসব ডং দেখে আর বাচিনা।

অনিক : মরো নাতো আর,এখনোতো বাইচাই আছ।

বিন্তি : হুম,তুই তো এটাই চাস,যখন মরে যামু তখন বুঝবি কুত্তা।

অনিক : আমি কিছুই বুঝব নারে হারামি।ও হ্যাঁ মরার আগে খবর দিও,আর চল্লিশাটা আগেই করে গেলে ভালো হবে দুই জনেই খেতে পারতাম এক সাথে বসে তুমি মরার আগে।আর এমনিতে তো আর তোমার বাসায় দাওয়াত করবানা,খাওয়াও হবেনা?

বিন্তি : দাওয়াত না তোরে আরো কিছু খাওয়াবো শয়তান।এখন রাখি,কাজ আছে।

অনিক : এখনতো রাখবাই,কে জানি ফোন দিছে কে জানে?ওকে রাখ,আর হ্যাঁ বেশী গোপন কথা বইলোনা আবার ফোনে।বিন্তি : তুই জীবনেও ভালা হবিনা,বুঝচ্ছস?কে ফোন দিবে আমাকে?বিশ্বাস না পেলে আমার সাথে আর কথা বলবিনা হারামি।আর বলতাছিনা আম্মু ডাকতাছে।তোর সাথে কথা বললেই এখন কথা বাড়াবি শুধু শুধু, সো বাই এখন।

অনিক : ওকে বাই,লাভ ইউ টুনির মা।

বিন্তি : টুনির কুত্তা আব্বা লাভ ইউ 23456789 ।

অনিক : হইছে থাম,বুঝছি ভালো 123 শিখছ,উম্মাহ।

বিন্তি : ...............। :P

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন